হাতকড়া সহ আসামীর পলায়ন

পটুয়াখালী ওয়েব রিপোর্ট॥

পটুয়াখালীর দশমিনা থানা থেকে হাতকড়াসহ পলায়ন করেছে অর্থ আত্মসাতের মামলার গ্রেফতার আসামী সুমন(২৮)। গত দুই দিনেও আসামী উদ্ধার না হওয়ায় এই পলায়নের ঘটনা নিয়ে সৃষ্টি হয়েছে রহস্য।

সুমন পটুয়াখালীর দশমিনা উপজেলার হাজীর হাট এলাকার আ: সালাম মাতুব্বরের ছেলে। এ ঘটনায় সুমনের বাবাকে আটক করেছে পুলিশ।

জানা যায়, মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ভাগ্যপুরমন্ডা গ্রামের শেখ হাফিজ উদ্দিনের একটি গরু ফার্মে কর্মচারী ছিলেন সুমন। অর্থ আত্মসাতের মামলায় সুমনকে গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টায় গ্রেফতার করে দশমিনা থানা পুলিশ। টাকা উদ্ধারের নামে সুমনের ভগ্নিপতি পার্শ্ববর্তী ইউনিয়ন বাঁশবাড়ীয়ার গছানী গ্রামের বাদল মীরার ছেলে সবুজের বাড়ী যাবার পথে আসামী সুমন হাতকড়াসহ পলায়ন করে। নির্ভরযোগ্য সূত্রে জানায়, আটককৃতের বাড়ি থেকে থানা পুলিশের এসআই মো: মোজ্জাম্মেল হোসেন প্রথমে ৬ লাখ টাকা উদ্ধার করে। পরে আরো ১০ লাখ টাকা উদ্ধারের জন্য গছানী গ্রামে যায়।

এদিকে, থানা পুলিশ দু’দিনেও হাতকড়া নিয়ে পলাতক আসামীকে গ্রেফতার করতে পারেনি। বুধবার বিকাল সাড়ে ৫টায় পলাতক আসামী সুমনের বাবা আ: সালাম মাতুব্বরকে গ্রেফতার করে।

টাকা উদ্ধারের ব্যপারে জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ মো: শাহাবুদ্দিন বলেন, কোন টাকা উদ্ধার হয়নি। পলাতককে গ্রেফতারের চেষ্টা চলছে।

পটুয়াখালী ওয়েব/২০১৫/অপ

তারিখ : ২০১৫-০১-১৬ সময় : ১৫:১২:৩৮ বিভাগ: দশমিনা