রোমারিও প্রেমে পড়লেন ১৯ বছর বয়সী এক মেয়ের

পটুয়াখালী ওয়েব রিপোর্ট॥

 ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোমারিও। এই ৪৮ বছর বয়সেও চির তরুণের মত কাজ কারবার তার। এবার প্রেমে পড়লেন ১৯ বছর বয়সী এক মেয়ের। রোমারিওর টিনেজার প্রেমিকার নাম ডিক্সি প্রাট। আমেরিকান সঙ্গীত শিল্পি তিনি। দুজনের মধ্যে ২৯ বছরের পার্থক্য। তাতে কি! প্রেম কি আর বয়সের বাধা মানে? মানে না বলেই রোমারিও তার টিনেজার গার্লফ্রেন্ডের প্রেমে মজে ক্যারিবীয়ায় ছুটি কাটাচ্ছেন। সমুদ্র স্নানে প্রেমকে দিচ্ছেন নতুন দিগন্তের সন্ধান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন গর্বের সাথেই ছিব পোস্ট করছেন প্রাট। চুটি কাটানোর নানা ছবিতে তার অ্যাকাউন্ট উপচে পড়ছে। সেই সাথে বাড়ছে তার ফলোয়ারের সংখ্যাও। ইনস্টাগ্রামে এই তরুণী পেয়েছে ১৩ হাজারের বেশি নতুন ফলোয়ার।

রোমারিও তার প্রেম নিয়ে লুকোচুরি খেলছেন না। ২০১৪ এর অক্টোবরে ইসাবেলা বিতেনকোর্টের সাথে রোমারিওর বিবাহ বিচ্ছেদ হয়েছে। তারপর থেকে প্রাটের সাথে সম্পর্কটা আরো গাঢ় হয়েছে রোমারিওর। তবে বয়সের এত বেশি পার্থক্য নিয়ে কথাটা হচ্ছে বেশি। ১৯৯৪ সালের বিশ্বকাপ যখন জেতেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোমারিও তখন তার প্রেমিকার জন্মই হয়নি। সেই বিশ্বকাপে ৫ গোল করেছিলেন রোমারিও। সে বছর ফিফার বিশ্ব বর্ষসেরা খেলোয়াড়ও হয়েছিলেন রোমারিও। বর্তমানে রোমারিও রাজনীতিতে সক্রীয় আছেন।

পটুয়াখালী ওয়েব/২০১৫/অপ

তারিখ : ২০১৫-০১-২১ সময় : ০০:৪২:৩৪ বিভাগ: খেলাধুলা