রূপঙ্কর ও ফাহমিদা নবীর ভালোবাসার গান

পটুয়াখালী ওয়েব রিপোর্ট॥

 ভালোবাসার বিশেষ দিনে কানে বাজবে নতুন কিছু মিষ্টি ভালোবাসার গান। তার তাই প্রতি বছরই ভালোবাসা দিবসকে কেন্দ্র করে প্রকাশিত হয় নতুন অ্যালবাম। এ বছর নীল ঝিনুকের খামে প্রকাশিত হবে ভিন্নমাত্রার কিছু ভালোবাসার গান। গান গুলো গাইবেন ফাহমিদা নবী এবং রূপঙ্কর।

সংগীতায়োজক জুলফিকার রাসেলের ২৫ তম অ্যালবাম ‘নীল ঝিনুকের খাম’। ভালোবাসা দিবসকে সামনে রেখে চলছে রেকর্ডিংয়ের কাজ। রূপঙ্করের অংশ ইতোমধ্যে রেকডিং সম্পন্ন হয়েছে বলে জানান সংগীতায়োজক। ভারতেই রেকর্ডিং হয়েছে সে অংশ। বর্তমানে ফাহমিদা নবীর রেকর্ডিং এবং অন্যান্য কাজ চলছে।

অ্যালবামটি নিয়ে জুলফিকার রাসেল বলেন, ‘আমার পরষ্পর ১ অ্যালবামে ফাহমিদা নবী এবং রূপঙ্করের একটি ডুয়েট গান ছিল। সেখান থেকেই মূলত এই দুই শিল্পীকে নিয়ে অ্যালবাম করার চিন্তাটা মাথায় এসেছিল। তাছাড়া ফাহমিদা নবী এবং বাপ্পা মজুমদারকে নিয়ে একমুঠো গান সকলের প্রসংশা কুড়িয়েছে। তাই অনুপ্রাণিত ছিলাম। তবে এটাই যে আমার ২৫ তম অ্যালবাম হবে, তা আগে থেকে ঠিক করা ছিল না। রূপঙ্কর আমার পারিবারিক বন্ধু। বাংলাদেশ সফরের সময় আমার বাসায় আড্ডা দিতে দিতেই আমার এগিয়ে দেওয়া লিরিকে খুব অল্প সময়ে সুর সংযোজন করেন রূপঙ্কর। তখন থেকেই অ্যালবামটির প্রস্তুতি নিতে শুরু করি।’

‘নীল ঝিনুকের খাম’ অ্যালবামে থাকছে ১৩ টি গান । এর মধ্যে ফাহমিদা নবীর কণ্ঠে ৪ টি ও রূপঙ্করের কণ্ঠে ৬ গান রয়েছে। বাকীগুলো সলো ও ডুয়েট মিলিয়ে। লেজার ভিশনের ব্যানারে প্রকাশিত হবে অ্যালবামটি। অ্যালবামটি ভালোবাসা দিবসে অন্যমাত্রা যোগ করবে বলে আশা করছেন শিল্পী, সংগীতায়োজক এবং পরিবেশক কর্তৃপক্ষ।

পটুয়াখালী ওয়েব/২০১৫/অপ

তারিখ : ২০১৫-০১-১৬ সময় : ১৪:৩১:৩৯ বিভাগ: বিনোদন