মির্জাগঞ্জ এ পূর্বশত্রুতামূলক হামলায় আহত ১ ॥ থানায় লিখিত অভিযোগ

পটুয়াখালী ওয়েব রিপোর্ট॥

 মির্জাগঞ্জ সংবাদদাতাঃ মির্জাগঞ্জ দরবার শরীফ ওয়াক্ফ এস্টেটের আদায়কারী মোঃ আলতাফ ফকিরের ছেলে মোঃ সাইদুল ইসলামকে(৩২) পিটিয়ে আহত করেছে অপর প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে ১৯ জানুয়ারী সোমবার রাত দশটার সময় উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের গাবতলা ব্রীজের দক্ষিন পাশের হিন্দুপাড়া বটতলা পোলের গোড়ায়। এ ঘটনায় ৪ জনকে আসামী করে মির্জাগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন সাইদুল ইসলাম।

আসামীরা হচ্ছে-আবুল মোল্লা,সজিব মোল্লা,ইয়াসিন মোল্লা ও শহিদুল মোল্লা। অভিযোগে বলা হয়, সাইদুলের পিতা আলতাফ ফকির ও প্রতিপক্ষ আবুল মোল্লা দু’জনেই মির্জাগঞ্জ দরবার শরীফ ওয়াক্ফ এস্টেটের আদায়কারী। দীর্ঘদিন আলতাফ ফকির অসুস্থ থাকার কারনে তার ছেলে সাইদুল ইসলাম আদায় করে থাকে। দু’পক্ষের মধ্যে আদায় নিয়ে শত্রুতার সৃষ্টি হয় এবং একে অন্যের দোষারোপ করে। ঘটনারদিন সোমবার শ্বশুরবাড়ি বেতাগী উপজেলার জলিশা থেকে মটরসাইকেল যোগে গাবতলা ব্রীজের কাছে নেমে পায়ে হেটে হিন্দুপাড়া বটতলা পোলের গোড়ায় পৌছলে ওৎ পেতে থাকা আবুল মোল্লাসহ তার লোকজন পূর্ব শত্রুতা মূলক সাইদুলকে পিটিয়ে এবং গলায় মাফলার পেঁচিয়ে মেরে ফেলার চেষ্টা করে।

সাইদুলের সাথে থাকা মোবইলসেট,স্বর্নের আংটি এবং নগদ টাকাসহ প্রায় ৪৩ হাজার টাকার মালামাল নিয়ে যায় আবুল মোল্লার লোকজন। এ সময় তার ডাকচিৎকারে মটরসাইকেল ড্রাইভার এসে তাঁকে উদ্ধার করে মির্জাগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। আবুল মোল্লার নামে মির্জাগঞ্জ থানায় টাকা আত্মসাতৎ সহ নারী কেলেংকারির অভিযোগ রয়েছে।

পটুয়াখালী ওয়েব/২০১৫/অপ

তারিখ : ২০১৫-০১-২৩ সময় : ০৮:০৯:৩৫ বিভাগ: মির্জাগঞ্জ