বাউফলে চুরির অপরাধে এলাকা থেকে উৎক্ষাত

পটুয়াখালী ওয়েব রিপোর্ট॥

 উত্তম কুমার: পটুয়াখালীর বাউফলে চুরির অপরাদে একটি পরিবারকে এলাকা থেকে উৎক্ষাত করে দিয়েছে এলাকাবাসী। উপজেলার পৌর শহরের ৫নং ওয়ার্ডে উক্ত ঘটনাটি ঘটে।
এলাকাবাসী সূত্রে জানাগেছে, পৌর শহরের ৬নং ওয়ার্ডের বাসিন্দা ইউনুচ ওরফে চোরা ইউনুচ এর পুত্র গতকাল শুক্রবার গভীর রাতে পার্শ্ববর্তী ৫নং ওয়ার্ডের হাওলাদার বাড়ীতে চুরি করতে গিয়ে হাতে নাতে আটক হয়। এসময় ধৃত চোরকে জিজ্ঞাসাবাদ করলে তার সহযোগী আরও তিন ভাই লেদু, ইলিয়াস ও জাহিদের চুরির সাথে সম্পৃক্ত থাকার কথা বলে। ধৃত রুবেলের কথিত মতে চোরাই মালামাল তার নানা বাড়ী থেকে উদ্ধার করে এলাকাবাসী। পরে স্থানীয় কাউন্সিলর ফরহাদ হোসেন, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর সামসুন্নাহার রিপা সহ এলাকাবাসী তাদেরকে নানা বাড়ী থেকে তাড়িয়ে দেয়। তবে ধৃত রুবেলের বোন নাসিমা জানান, আমার ভাইদের চুরি করতে করতে অভ্যাসে পরিনত হয়েছে। তাদেরকে অনেকবার বুঝানোর চেষ্টা করলেও তারা আমার কথায় কর্নপাত করেনি। যে কারনে আমি ওদের নিয়ে লজ্জ্বায় এলাকা থেকে চলে যাই। তবে ধৃত রুবেলকে উত্তম মাধ্যম দেওয়ার পরে বাউফল থানায় সোপর্দ করে এলাকাবাসী।

বাউফল থানার ওসি নরেশ কর্মকার জানান, ধৃত রুবেলেক কোর্টে সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য ইউনুসের স্ত্রী মজিরুন চার সন্তান রেখে মারা গেলে দ্বিতীয় বিবাহ করে অন্যত্র চলে যায় এবং সন্তানরা নানা বাড়ীতেই আশ্রয় নেয়। ইউনুস ও একজন পেশাধারী চোর ছিলেন। এলাকাবাসী তাকে প্রায় ৫ বছর পূর্বে চুরির অপরাধে শ্বশুরবাড়ীর এলাকা থেকে তারিয়ে দেয়।

পটুয়াখালী ওয়েব/২০১৫/অপ

তারিখ : ২০১৫-০১-২০ সময় : ১৭:২৫:৩৫ বিভাগ: বাউফল