নিয়ম বহির্ভূত আনুশকার সঙ্গে কোহলির প্রেম

পটুয়াখালী ওয়েব রিপোর্ট॥

খেলা চলাকালীন মাঠের বাইরে কারও সঙ্গে দেখা এবং কথা বলা নিষেধ থাকলেও সেই নিয়ম মানেননি ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলি। বৃষ্টি বিঘ্নিত অবসরে তিনি গতকাল দেখা করেছেন প্রেমিকা আনুশকার সঙ্গে। কয়েক মিনিট তাদের কথাও বলতে দেখা গেছে সেখানে। এভাবে নিয়ম ভেঙ্গে 'প্রেম'করায় কোহলির উপর চটেছেন অনেকে। 

গতকাল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরু ও দিল্লি ডেয়ারডেভিলসের খেলার মাঝপথে বৃষ্টি নামলে দুদলই প্যাভিলিয়নে ফিরে যায়। প্যাভিলিয়নে ফেরার সময় কোহলি মাঠ ছাড়িয়ে ভিআইপি বক্সের পাশে বসে থাকা প্রেমিকা আনুশকার সঙ্গে দেখা করেন। সেখানে তারা দু'জনে কিছুক্ষণ কথাও বলেন। এর মধ্য দিয়ে নিয়ম ভঙ্গ করেন ব্যাঙ্গালুরু অধিনায়ক।

হিন্দুস্তান টাইমস পত্রিকার প্রতিবেদনে বলা হয়, কোনও ক্রিকেটার ম্যাচ চলাকালীন খেলোয়াড় অথবা স্টাফ ব্যতীত কারও সঙ্গে কথা বললে তা নিয়ম ভঙ্গের শামিল। বিরাট কোহলি এর মধ্য দিয়ে ক্রিকেটের নিয়ম ভঙ্গ করেছেন।'

এছাড়া দুর্নীতি বিরোধী ও নিরাপত্তা শাখা (আকসু) কোহলির এমন আচরণকে 'অবুঝের কাজ'হিসেবে দেখছেন।

আকসুর এক কর্মকর্তা বলেন, 'কোহলি দলের অধিনায়ক। তাকে অবশ্যই নিয়ম মেনে চলতে হবে। আমরা অবশ্যই কোহলির ঘটনাটি বিসিসিআইকে জানাব।'

বিরাট কোহলি এর আগেও বিভিন্ন কারণে বিতর্কে জড়িয়েছেন। অস্ট্রেলিয়ায় ম্যাচ চলাকলীন দর্শকদের বিতর্কিত অঙ্গভঙ্গি প্রদর্শন, আম্পায়ারের সিদ্ধান্তের বিরোধিতা, বিপক্ষ দলের খেলোয়াড়দের সঙ্গে বাজে ব্যবহারের জন্য অনেকবার সমালোচনায় পড়েছেন তিনি।

পটুয়াখালী ওয়েব/২০১৫/অপ

তারিখ : ২০১৫-০৫-১৮ সময় : ১১:৪৫:৩২ বিভাগ: খেলাধুলা