নাশকতা সৃষ্টিকারীদের সঙ্গে কোনো সংলাপ নয় : সুরঞ্জিত

পটুয়াখালী ওয়েব রিপোর্ট॥

 আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত বলেছেন, নাশকতা সৃষ্টিকারীদের সঙ্গে আওয়ামী লীগ কোনো দিন সংলাপ করবে না।
তিনি বলেন, ‘দেশবাসীর সঙ্গে আমরাও উদ্বিগ্ন, উৎকণ্ঠিত। দেশে বেশীদিন এই নাশকতা চলতে দেওয়া যায় না। এ সপ্তাহের মধ্যে এই আন্দোলন থেমে যাবে। নাশকতাকারী ও সন্ত্রাসীদের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংলাপ হবে না।’
সুরঞ্জিত সেন গুপ্ত আজ শুক্রবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমী আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন। চলমান রাজনীতি বিষয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
সংগঠনের উপদেষ্টা হাজী মোহাম্মদ সেলিম এমপির সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু প্রমুখ।
বিএনপির এবারের আন্দোলনে শোচনীয় ভাবে ব্যর্থ হবে মন্তব্য করে সুরঞ্জিত সেন গুপ্ত বলেন, তারা আন্দোলনে ব্যার্থ হবে। কারণ তাদের আন্দোলনের সঙ্গে জনসম্পৃক্ততা নেই। নাশকতা, সন্ত্রাস, সহিসংতা গণতান্ত্রিক আচরণ হতে পারে না।
এ সময়ে তিনি অবিলম্বে এসব নৈরাজ্য বন্ধ করতে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ১৪ দলের নেতাকর্মীদের আরো সক্রিয়ভাবে মাঠে থাকার আহ্বান জানান।
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উদ্দেশে সুরঞ্জিত সেন গুপ্ত বলেন, আপনি যতই কূটনীতিকদের নিয়ে বসেন, লাভ নেই। বিশ্বের কোনো দেশই সন্ত্রাস ও নাশকতাকারীদের সঙ্গে নেই। আপনার সঙ্গেও নেই।

পটুয়াখালী ওয়েব/২০১৫/অপ

তারিখ : ২০১৫-০১-১৬ সময় : ১৪:৪৫:৪০ বিভাগ: জাতীয়