নরেন্দ্র মোদিকে'বেবি দেখার আমন্ত্রণ জানিয়েছেন অক্ষয়

পটুয়াখালী ওয়েব রিপোর্ট॥

 বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের নতুন ছবি নিয়ে দারুণ আশাবাদী তিনি। এতে সন্ত্রাস কর্মকাণ্ডের একেবারে ভেতরের বিষয় তুলে ধরা হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও তার 'বেবি' দেখার আমন্ত্রণ জানিয়েছেন অক্ষয়। কারণ, মোদি সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়তে চান।
কাজে-কর্মে দারুণ সিরিয়াস তিনি। সকাল ৯টার সময় তার সাক্ষাৎকারটাও অনেক দেরি হয়ে যায় বলেই মনে করেন খিলাড়ি। তার সকাল শুরু হয় ভোর ৪টা থেকে। বি-টাউনে একমাত্র তিনিই রয়েছেন, যিনি বেশিভাগ ফটোশুট এবং মিটিংয়ের সময় নিধারণ করেন ভোর ৪টা থেকে সাড়ে ৪টার মাঝে।
প্রথমবারের মতো অক্ষয়ের সাক্ষাৎ যিনি পেতে চাইবেন, তাকে অবশ্যই জায়গামতো ভোর সাড়ে ৪টা মধ্যে উপস্থিত থাকতে হবে। এ নিয়ে ব্যাপক অভিযোগ থাকলেও অনড় তিনি। বলেন, আমি কোনভাবেই বুঝি না মানুষ কেন এই সময়কে রাত মনে করেন। বিশ্বের যে দেশে গিয়েছি, দেখেছি সেখানে রাস্তা-ঘাট সকাল ৬টার মধ্যেই ব্যস্ত হয়ে ওঠে। এই মানুষগুলো নিশ্চয়ই ৪টা বা ৫টায় উঠেছেন। এরপর যাবতীয় প্রস্তুতি সেরে কাজে বেরিয়েছেন।
সকালে ঘুম থেকে ওঠার বিষয়ে কোনো ছাড় নেই অক্ষয়ের। তিনি জানান, সকাল ৭টা বা ৮টার সময় ফোন দিলেও যে কেউ বলেন, এত সকালে কি করবো অথবা এখন উঠে কি হবে ইত্যাদি। 'বেবি' ছবির সব কাজে বরাবরের মতোই ভোর ৪টা থেকে কাজ করেছেন তিনি।
আন্ডারগ্রাউন্ড সন্ত্রাসবাদ নিয়ে তৈরি ছবির নাম 'বেবি', আর এ নিয়ে কিছু আলোচনাও রয়েছে চারদিকে। এ ছবিতে ২৪ জন মানুষের একটি দল দেখানো হয়েছে। এরা পরীক্ষাধীন রয়েছেন। তারা হাইকমান্ড ছাড়া কারো কাছে কেউ জবাবদিহি করেন না। যদি আইনের হাতে ধরা খায়, তবে কেউ কাউকে চেনেও না। আর এই দলটির নাম 'বেবি'।
এ ছবিতে সন্ত্রাসবাদকে যেভাবে দেখানো হয়েছে, তাকে দেশের প্রধান ব্যক্তিটির কাছে তুলে ধরতে চান তিনি। কারণ নরেন্দ্র মোদি সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছেন। তাই মোদিকে 'বেবি' দেখার আহ্বান ও নিমন্ত্রণ জানিয়েছেন অক্ষয়।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

পটুয়াখালী ওয়েব/২০১৫/অপ

তারিখ : ২০১৫-০১-২১ সময় : ০০:৩৯:২৯ বিভাগ: বিনোদন