কুয়াকাটায় গাছ বোঝাই ট্রলীর চাপায় এক শ্রমিক নিহত

পটুয়াখালী ওয়েব রিপোর্ট॥

 খান এ রাজ্জাক: কুয়াকাটায় গাছ বোঝাই ট্রলীতে চাপা পড়ে জলিল (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় গাছের মালিক রহিম হাওলাদার, ট্রলি ড্রাইভার জালালসহ মোট ৩ শ্রমিক আহত হয়েছে। বুধবার রাত ১২টায় ঘটনাটি ঘটেছে মাইটভাঙ্গা স্লুইজ গেট সংলগ্ন গাজী বাড়ি এলাকার মৎস্য বন্দর আলীপুরের রাস্তায় । ট্রলী মালিক সহিদ ঘটনার পর থেকে পালাতাক রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জনিয়েছে, চর চাপলী বাজার থেকে বুধবার রাতে ট্রলিতে গাছ বোঝাই করে মৎস্য বন্দর আলীপুরে রশিদ হাওলাদরের স্ব-মিলে আসার সময় এ দূর্ঘটনার কবলে পরে। ট্রলী গাড়ির কপ্পা (ইঞ্জিন ও বডির সংযোগস্থল) বিচ্ছিন্ন হয়ে পড়লে বোঝাইকৃত গাছ নিয়ে রাস্তার বাইরে পড়ে যায় যানটি। ট্রলির বডিতে থাকা গাড়ির হেলপার জলিল গাছের নিচে চাপা পরে গুরুত্বর আহত হয়। স্থানীয়রা ওই রাতেই উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার জলিলকে মৃত্যু ঘোষনা করে।আইযুব আলী ছেলে নিহত জলিলের বাড়ি দিয়ারআমখোলাপাড়া এলাকায়। আহতের কুয়াকাটা ও কলাপাড়া হাসপাতালে চিকিৎসা দেবার পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। এদিকে নিহত শ্রমিকের সুরাতহাল সম্পন্ন শেষে পটুয়াখালী ময়না তদন্তে প্রেরন করেছে এবং দূর্ঘটনাস্থল থেকে ট্রলী গাড়িকে উদ্ধার করেছে কুয়াকাটা নৌঁ-পুলিশ ফাড়ির জিম্মায় নিয়েছে পুলিশ।
কলাপাড়া থানার আজিজুর রহমান জানিয়েছে, এ ঘটনায় নিহতের পরিবার থেকে থানায় হত্যা মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পটুয়াখালী ওয়েব/২০১৫/অপ

তারিখ : ২০১৫-০১-১৬ সময় : ১৫:৩৩:০৪ বিভাগ: কলাপাড়া