ইসরাইল বিরোধী জিহাদ থেকে সরবে না

পটুয়াখালী ওয়েব রিপোর্ট॥

 ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র প্রধান মেজর জেনারেল মোহাম্মদ আলী জাফারি বলেছেন, তার বাহিনী ইসরাইল বিরোধী জিহাদ থেকে সরবে না। তেল আবিবের পুরোপুরি পতন না হওয়া পর্যন্ত ইহুদিবাদী ইসরাইল বিরোধী প্রতিরোধ-অক্ষকে সহায়তা দেয়া অব্যাহত রাখবে আইআরজিসি। 

এক বিবৃতিতে জাফারি বলেন, মধ্যপ্রাচ্যের ভূ-রাজনীতি থেকে ইহুদিবাদী দুষ্ট চক্রের পুরোপুরি উৎখাত না হওয়া পর্যন্ত আইআরজিসি মধ্যপ্রাচ্যের মুসলিম যোদ্ধাদের সমর্থন দেবে এবং এ সমর্থন জোরদার করবে।

অধিকৃত গোলান মালভূমিতে ইহুদিবাদী ইসরাইলের হামলায় হিজবুল্লাহ’র ছয় যোদ্ধা এবং আইআরজিসির একজন কমান্ডার শহীদ হওয়ার দু’দিন পর এ ঘোষণা দিলেন জেনারেল জাফারি। রোববার গোলান মালভূমির কৌশলগত কুনেইত্রা শহরে ইসরাইলি হেলিকপ্টার গানশিপ থেকে ছোঁড়া ক্ষেপণাস্ত্রের  হামলায় আইআরজিসির ব্রিগেডিয়ার জেনারেল আল্লাহদাদি এবং হিজবুল্লাহর ছয় যোদ্ধা শহীদ হন।

জেনারেল জাফরি বলেন, আল্লাহদাদি শহীদ হওয়ার মধ্য দিয়ে দেখিয়ে দেয়া হয়েছে জিহাদ থেকে সরে দাঁড়াবে না আইআরজিসি। ইহুদিবাদীদেরকে ব্রজপাতে ধ্বংস হয়ে যাওয়ার প্রতীক্ষায় থাকতে হবে বলেও জানান তিনি।

যুদ্ধ বিধ্বস্ত সিরিয়াকে তাকফিরি এবং সালাফি সন্ত্রাস মোকাবেলায় পরামর্শ এবং সহায়তা দেয়ার জন্য দেশটি সফরে গিয়েছিলেন আল্লাহদাদি।

পটুয়াখালী ওয়েব/২০১৫/অপ

তারিখ : ২০১৫-০১-২১ সময় : ০০:৪৭:৪১ বিভাগ: বিদেশ